মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ০৯:০৩ অপরাহ্ন

স্বাগতমঃ-
দৈনিক টেকেরহাট পত্রিকার ওয়েব সাইটে আপনাকে স্বাগতম মাদারীপুর এবং পার্শ্ববর্তী জেলার সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।
সর্বশেষ সংবাদঃ-
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাদারীপুর জেলা আওয়ামীলিগের বর্ধিত সভা সম্পন্ন । রাজৈরে কলেজ শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন মাদক নির্মূল না হওয়া পর্যন্ত যুদ্ধ চলবে শিবচরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে ট্রাকের চাপায় শিশু নিহত মাদারীপুরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে র‌্যাব ৮ এর অভিযানে বিপুল পরিমান মাদকসহ ওয়েলকাম পার্টির এক সক্রিয় সদস্য গ্রেফতার বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি প্রদান উপলক্ষে,রাজৈরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত (ভিডিও সহ) স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফ্যল্য নিয়ে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন (ভিডিও সহ) শিবচরে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড, ৪ টি ড্রেজার ধ্বংশ করেছে ভ্রাম্যমান আদালত
মাদারীপুরে বন্ধ হলো বাল্য বিয়ে,১ হাজার টাকা জরিমানা

মাদারীপুরে বন্ধ হলো বাল্য বিয়ে,১ হাজার টাকা জরিমানা

images

মাদারীপুর মহিলা বিষয়ক কর্মকর্তার হস্তক্ষেপ ও প্রশাসনের সহযোগিতায় বুধবার রাতে বাল্য বিয়ে বন্ধ হয়েছে। এসময় ভ্রাম্যমান আদালত কণের বাবার কাছ থেকে জরিমানা ও ১৮ বছরের আগে বিয়ে দিবে না বলে অঙ্গিকারনামায় স্বাক্ষর নিয়েছে।
মহিলা বিষয়ক অধিদপ্তর ও ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার ঝাউদী ইউনিয়নের ব্রাক্ষ্মদী গ্রামের মিরাজ ধুনকীর মেয়ে তালতলা মাদ্রা দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রী শারমিন আক্তারের বিয়ে ঠিক হয়। বুধবার রাতে বিয়ের রেজিস্ট্রেশনসহ কাবিন হওয়ার খবর পেয়ে মাদারীপুরের ভারপ্রাপ্ত মহিলা বিয়ষক কর্মকর্তা মাহমুদা আক্তার কণা মডেল থানার এসআই ইশতিয়াকের সহযোগিতায় পুলিশ নিয়ে বিয়ে বাড়িতে যায়। এসময় তাদের উপস্থিতি টের পেয়ে বরের লোকজন পালিয়ে যায়।
এই ঘটনায় ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদারীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুউদ্দিন গিয়াস কণের বাবা মিরাজ ধুনকীর কাছ থেকে ১ হাজার টাকা জরিমানা ও ১৮ বছরের আগে মেয়েকে বিয়ে দিবে না লিখে অঙ্গিকারনামায় স্বাক্ষর নিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক