সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৬:৫৮ অপরাহ্ন

স্বাগতমঃ-
দৈনিক টেকেরহাট পত্রিকার ওয়েব সাইটে আপনাকে স্বাগতম মাদারীপুর এবং পার্শ্ববর্তী জেলার সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।
সর্বশেষ সংবাদঃ-
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাদারীপুর জেলা আওয়ামীলিগের বর্ধিত সভা সম্পন্ন । রাজৈরে কলেজ শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন মাদক নির্মূল না হওয়া পর্যন্ত যুদ্ধ চলবে শিবচরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে ট্রাকের চাপায় শিশু নিহত মাদারীপুরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে র‌্যাব ৮ এর অভিযানে বিপুল পরিমান মাদকসহ ওয়েলকাম পার্টির এক সক্রিয় সদস্য গ্রেফতার বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি প্রদান উপলক্ষে,রাজৈরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত (ভিডিও সহ) স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফ্যল্য নিয়ে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন (ভিডিও সহ) শিবচরে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড, ৪ টি ড্রেজার ধ্বংশ করেছে ভ্রাম্যমান আদালত
শিবচরে বাস চাপায় ২ কলেজ শিক্ষার্থী নিহত

শিবচরে বাস চাপায় ২ কলেজ শিক্ষার্থী নিহত

DSCN6906 (Small)

প্রদ্যুৎ কুমার সরকারঃ ঢাকা-বরিশাল -খুলনা মহাসড়কের শিবচর উপজেলার সন্ন্যাসীরচর চৌরাস্তা এলাকায় সকাল ১০টার দিকে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ইলিয়াছ আহমেদ চৌধুরী কলেজের ২ কলেজ শিক্ষার্থী নিহত ও ৩ জন আহত হয়েছে। এ ঘটনার পরপর শিক্ষার্থী ও এলাকাবাসি মহাসড়ক অবরোধ করে অন্তত ১০ টি যানবাহন ভাংচুর করেছে। মহাসড়কে সহস্রাধিক যানবাহন আটকে অন্তত ৩০ হাজার ঘরমুখো যাত্রী আটকে পড়েছে।

জানা যায়, সকাল ১০ টার দিক ইলিয়াছ আহমেদ চৌধুরী কলেজের দুই শিক্ষার্থী ইমরান হোসেন ও রেহেনা আক্তার কলেজ থেকে বাড়ি ফেরার পথে সন্ন্যাসীরচর চৌরাস্তায় নামে । এসময় মহাসড়কের পাশে আরো কয়েকজন দাড়িয়ে ছিল। এসময় মাদারীপুর থেকে কাওড়াকান্দি গামী সার্বিক পরিবহন রুপসী নামের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই ইমরান হোসেন ও রেহেনা আক্তার নিহত হয়। এছাড়া আরো ৩ জন গুরুতর আহত হয়েছে। ঘটনার পরপরই এ ঘটনার পরপর শিক্ষার্থী ও এলাকাবাসি ঘটনাস্থল ও কলেজের সামনে মহাসড়ক অবরোধ করে অন্তত ১০ টি যানবাহন ভাংচুর করেছে। মহাসড়কে সহস্রাধিক যানবাহন আটকে অন্তত ৩০ হাজার ঘরমুখো যাত্রী আটকে পড়েছে। পুলিশ, প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দ পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা চালাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক