শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ০৫:০২ অপরাহ্ন

স্বাগতমঃ-
দৈনিক টেকেরহাট পত্রিকার ওয়েব সাইটে আপনাকে স্বাগতম মাদারীপুর এবং পার্শ্ববর্তী জেলার সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরে কলেজ শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন মাদক নির্মূল না হওয়া পর্যন্ত যুদ্ধ চলবে শিবচরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে ট্রাকের চাপায় শিশু নিহত মাদারীপুরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে র‌্যাব ৮ এর অভিযানে বিপুল পরিমান মাদকসহ ওয়েলকাম পার্টির এক সক্রিয় সদস্য গ্রেফতার বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি প্রদান উপলক্ষে,রাজৈরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত (ভিডিও সহ) স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফ্যল্য নিয়ে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন (ভিডিও সহ) শিবচরে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড, ৪ টি ড্রেজার ধ্বংশ করেছে ভ্রাম্যমান আদালত শ্রীনদীতে ধর্ষণ মামলার স্বাক্ষীরাই মামলার বিষয়ে জানেন না,মিথ্যা মামলায় গ্রামছাড়া আসামীর পরিবার
মাদারীপুরে র‌্যাবের অভিযানে জব্দকৃত ২২ মন পলিথিন পোড়ানো হয়েছে

মাদারীপুরে র‌্যাবের অভিযানে জব্দকৃত ২২ মন পলিথিন পোড়ানো হয়েছে


Madaripur (BAR Polythin)  Picture (3)

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে র‌্যাবের অভিযানে জব্দ হওয়া ৮শ’ ৬৫ কেজি নিষিদ্ধ পলিথিন পুড়িয়ে ফেলা হয়েছে। রবিবার বিকেলে মাদারীপুর ক্যাম্পের ভিতরের মাঠে পলিথিনগুলো পোড়ানো হয়। এর আগে সকালে গোপালগঞ্জ সদরের সাতপাড় থেকে এই পলিথিনসহ মনিন্দ্র বালা নামে একজনকে আটক করে র‌্যাব। আটক মনিন্দ্র একই এলাকার ননী গোপাল বালার ছেলে।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে নিষিদ্ধ পলিথিন বিক্রি করে আসছে এমন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ সদরের সাতপাড় বাজারে অভিযান চালায় র‌্যাব-৮ এর একটি দল। এ সময় সেখান থেকে নিষিদ্ধ ৮শ’ ৬৫ কেজি পলিথিনসহ একজনকে আটক করা হয়। ভবিষ্যতে আর অবৈধ কোন পণ্য বিক্রি করবে না এমন শর্তে আটক ব্যক্তিকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়। এরপর পেট্টোল দিয়ে পুড়িয়ে দেয়া হয় পলিথিনগুলো। অবৈধ পলিথিন বাজারজাত ও বিক্রি বন্ধে এমন নিয়মিত অভিযান চলবে বলেও জানিয়ে র‌্যাব।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Development By:- 7 INFO TECH