সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৬:২৫ অপরাহ্ন

স্বাগতমঃ-
দৈনিক টেকেরহাট পত্রিকার ওয়েব সাইটে আপনাকে স্বাগতম মাদারীপুর এবং পার্শ্ববর্তী জেলার সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।
সর্বশেষ সংবাদঃ-
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাদারীপুর জেলা আওয়ামীলিগের বর্ধিত সভা সম্পন্ন । রাজৈরে কলেজ শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন মাদক নির্মূল না হওয়া পর্যন্ত যুদ্ধ চলবে শিবচরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে ট্রাকের চাপায় শিশু নিহত মাদারীপুরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে র‌্যাব ৮ এর অভিযানে বিপুল পরিমান মাদকসহ ওয়েলকাম পার্টির এক সক্রিয় সদস্য গ্রেফতার বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি প্রদান উপলক্ষে,রাজৈরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত (ভিডিও সহ) স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফ্যল্য নিয়ে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন (ভিডিও সহ) শিবচরে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড, ৪ টি ড্রেজার ধ্বংশ করেছে ভ্রাম্যমান আদালত
বিরল রোগে আক্রান্ত আব্বাসের চিকিৎসার জন্য ৫ সদস্যের সার্জিক্যাল টিম গঠন করা হয়েছে

বিরল রোগে আক্রান্ত আব্বাসের চিকিৎসার জন্য ৫ সদস্যের সার্জিক্যাল টিম গঠন করা হয়েছে

Madaripur News 21-02-18 Pic.2
নিত্যানন্দ হালদারঃমাদারীপুরের রাজৈর উপজেলার আলমদস্তার গ্রামের আব্দুর রাজ্জাক শেখের ছেলে বিরল রোগে আক্রান্ত রাজধানীর ডা.সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল লিঃ এ ভর্তি ১৩ বছরের আব্বাস শেখের চিকিৎসার জন্য পাঁচ সদস্যের সার্জিক্যাল টিম গঠন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে হাসপাতালের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও)অধ্যক্ষ অধ্যাপক ডা. এমএ আজিজ আব্বাসকে দেখতে এসে সার্জিক্যাল টিম গঠন করার নির্দেশ দেন।

           

ডা.সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা সুব্রত মন্ডল জানান, মাদারীপুরের রাজৈর উপজেলার রাজ্জাক শেখের ছেলে আব্বাস দির্ঘদিন যাবত বিরল রোগে আক্রান্ত।বিষয়টি সাংবাদিক নিত্যানন্দ হালদারের ফেসবুক আইডিতে পোস্ট করার পর একাধিক গনমাধ্যমে গুরুত্বের সাথে প্রচার হলে ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটাল লিমিটেডে এর সিইও আব্বাসের সমস্ত চিকিৎসার দায়িত্ব নেন।গতকাল বুধবার আব্বাসকে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়। আব্বাস শেখের চিকিৎসার জন্য আজ পাঁচ সদস্যের সার্জিক্যাল টিম গঠন করা হয়েছে । ওই সার্জিক্যাল টিমে হাসপাতালটির সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান মে.জে.(অব) অধ্যাপক ডা.এমএ বাকীকে প্রধান করে টিম গঠন করে।টিমের বাকি সদস্যরা হলেন- একই মেডিকেলের উপ-পরিচালক(প্রশাসন)ডা.আব্দুল মালেক মৃধা,অ্যানেস্থিয়া বিভাগের প্রধান অধ্যাপক ডা.মেহতাব আল ওয়াদুদ খান,সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. একেএম রুহুল আমীন,সহকারী অধ্যাপক ডা.সানজানা শারমিন শশী ও সহকারী রেজিস্ট্রার ডা. মো. ওবাইদুর রহমান।এর আগে বুধবার সকালে অধ্যাপক ডা. এমএ আজিজ আব্বাসকে দেখতে হাসপাতালটির ১০০৭ নং কেবিনে আসেন।এর পর বিকেল সাড়ে ৩টায় আব্বাসকে সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ডা.একেএম রুহুল আমীনের অধীনে ভর্তি করা হয়।পরে হাসপাতাল কর্তৃপক্ষ ওইদিন রাত ৮টায় সার্জারি বিভাগের প্রধান মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. এমএ বাকীর অধীনে চিকিৎসার জন্য নির্দেশনা দেন।

                          

প্রসঙ্গত মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পৌরসভার ৬নং ওয়ার্ডের আলমদস্তার এলাকার রাজ্জাক শেখের একমাত্র ছেলে আব্বাস দীর্ঘদিন ধরে বিরল রোগে আক্রান্ত। দিন দিন তার একটি পা ফুলে অস্বাভাবিক আকার ধারণ করছে। এছাড়া তার শরীর ছোট-বড় আঁচিলে ভরে গেছে।এ নিয়ে গত কয়েকদিন দেশের একাধিক গনমাধ্যমে সংবাদ প্রকাশ করে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক