শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ০৫:২৫ অপরাহ্ন

স্বাগতমঃ-
দৈনিক টেকেরহাট পত্রিকার ওয়েব সাইটে আপনাকে স্বাগতম মাদারীপুর এবং পার্শ্ববর্তী জেলার সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরে কলেজ শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন মাদক নির্মূল না হওয়া পর্যন্ত যুদ্ধ চলবে শিবচরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে ট্রাকের চাপায় শিশু নিহত মাদারীপুরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে র‌্যাব ৮ এর অভিযানে বিপুল পরিমান মাদকসহ ওয়েলকাম পার্টির এক সক্রিয় সদস্য গ্রেফতার বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি প্রদান উপলক্ষে,রাজৈরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত (ভিডিও সহ) স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফ্যল্য নিয়ে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন (ভিডিও সহ) শিবচরে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড, ৪ টি ড্রেজার ধ্বংশ করেছে ভ্রাম্যমান আদালত শ্রীনদীতে ধর্ষণ মামলার স্বাক্ষীরাই মামলার বিষয়ে জানেন না,মিথ্যা মামলায় গ্রামছাড়া আসামীর পরিবার
শোক সংবাদ: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সাধারন সম্পাদক মৃনাল কান্তি বৈষ্ণব এর পিতার মূত্যু

শোক সংবাদ: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সাধারন সম্পাদক মৃনাল কান্তি বৈষ্ণব এর পিতার মূত্যু


dd-696

মোনাসিফ ফরাজী সজীবঃবাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সাধারন সম্পাদক মৃনাল কান্তি বৈষ্ণব এর পিতা গুনীশিক্ষক, বিশিষ্ট সমাজ সেবক বাবু নিরঞ্জন বৈষ্ণব দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় বক্ষব্যাধি হাসপাতালে ক্যান্সার এ আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার কাল দুপর ১:২০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তিনি দীর্ঘদিন ফুসফুস ক্যান্সার ও শ্বাসকষ্ট জনিত রোগে ভুগছিলেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বৎসর।তিনি তার স্ত্রীসহ তিন ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন। তার নিজ বাড়ী গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলায় রামশীল ইউনিয়নে মুশুরিয়া গ্রামে শেষকৃত্য অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে আজ শুক্রবার ।

তার  পিতার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ও রাজৈর মাদারীপুর ০২ আসনের মনোনয়ন প্রত্যাশী মিলটন বৈদ্য  গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Development By:- 7 INFO TECH