সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৮:১৭ অপরাহ্ন

স্বাগতমঃ-
দৈনিক টেকেরহাট পত্রিকার ওয়েব সাইটে আপনাকে স্বাগতম মাদারীপুর এবং পার্শ্ববর্তী জেলার সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।
সর্বশেষ সংবাদঃ-
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মাদারীপুর জেলা আওয়ামীলিগের বর্ধিত সভা সম্পন্ন । রাজৈরে কলেজ শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন মাদক নির্মূল না হওয়া পর্যন্ত যুদ্ধ চলবে শিবচরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে ট্রাকের চাপায় শিশু নিহত মাদারীপুরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে র‌্যাব ৮ এর অভিযানে বিপুল পরিমান মাদকসহ ওয়েলকাম পার্টির এক সক্রিয় সদস্য গ্রেফতার বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি প্রদান উপলক্ষে,রাজৈরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত (ভিডিও সহ) স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফ্যল্য নিয়ে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন (ভিডিও সহ) শিবচরে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড, ৪ টি ড্রেজার ধ্বংশ করেছে ভ্রাম্যমান আদালত
মাদারীপুরে ডাসারে মাদ্রাসা ছাত্রকে নির্যাতনের অভিযোগ

মাদারীপুরে ডাসারে মাদ্রাসা ছাত্রকে নির্যাতনের অভিযোগ


Madaripur-09-03-18-( Student Torcering To Teacher)News-2

মোঃ ইব্রাহীমঃমাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর ইউনিয়নের ধ্বজী হাফিজিয়া মাদ্রাসার ছাত্রকে নির্যাতন করে ২দিন আটকে রাখে রাখার অভিযোগ উঠেছে এক শিক্ষকের নামে।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানাযায়, কালকিনি পৌর এলাকার উত্তর জনারদন্দী গ্রামের মোঃ হোসেন সরদার এর ছেলে মোঃ আরিফুল ইসলাম (১৪) গত বুধবার রাত দশটার সময় মাওলানা মোরশেদ তার রুমে নিয়ে জোরা বেত দিয়ে শরীরের বিভিন্ন অংগে পিটিয়ে রক্তাত্ব করে দেয়। কেউ যেন জানতে না পারে তার জন্য তাকে কোন চিকিৎসা পর্যন্ত দেওয়া হয়নি এবং তাকে ঐ শিক্ষকের রুমে ২দিন পর্যন্ত তালা বদ্ধ করে রাখে।আজ সন্ধ্যায় বাথরুমে যাব বলে পালিয়ে আসে ছাত্রটি।সে ধ্বজী হাফিজিয়া মাদ্রাসার শাতপাড়ার ( হাফিজি) ছাত্র।

ঐ ছাত্র বলেন, আমাদের মাদ্রাসায় মঙ্গলবার রাতে মাহফিলে শামিম নামক এক ছাত্রকে পাহারা দেওয়ার জন্য বলেন যাতে ঐ ছাত্র কোথায় যায় কি করে আমাকে বলবি কিন্তু আমি তা করিনি তাই আমাকে মারধোর করে আটকিয়ে রাখে।

মোঃ আরিফুল ইসলাম এর মা বলেন, এমন পাশন্ড শিক্ষকের বিচার চাই।অভিযুক্ত শিক্ষকের সাথে যোগাযোগ করতে গেলে তাকে পাওয়া যায়নি ।

ডাসার থানার ওসি এমদাদুল হক বলেন, অভিযোগ নেওয়া হয়েছে আমরা ব্যাবস্থা নিচ্ছি।

Webp.net-gifmaker

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Development By:- 7 INFO TECH