তৃনমূল পর্যায়ে আওয়ামীলীগকে সুসংগঠিত করতে প্রধানমন্ত্রীর প্রথম নির্দেশনা হচ্ছে দলীয় কার্যালয় নির্মান-শিবচরে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার নওফেল

অন্যান্য রাজনীতি শিবচর

Shibchar Al Sangothonik Nowfel & Parlamentary Secretary
প্রদ্যুৎ কুমার সরকারঃতৃনমূল পর্যায়ে আওয়ামীলীগকে সুসংগঠিত করতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রথম নির্দেশনা হচ্ছে দলীয় দলীয় কার্যালয় নির্মান করা। আমি ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ঘুরেছি। শিবচরে যে চমৎকার দলীয় কার্যালয় নির্মান করা হয়েছে তা দেশের ৮০ ভাগ জেলাতেও নেই। আওয়ামীলীগের দপ্তর প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন মাদাীপুরের শিবচরে তা অক্ষরে অক্ষরে বাস্তবায়ন হচ্ছে বলেছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। শুক্রবার দুপুরে উপজেলার দত্তপাড়া ও শিরুয়াইল বাজারের নবনির্মিত রাস্তা উদ্বোধন শেষে শিরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয় পরিদর্শন করে মত বিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী এমপি উপস্থিত ছিলেন। এছাড়া মাদারীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজুদ্দিন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম দেলোয়ার হোসেন,উপজেলা আওয়ামীলীগ সভাপতি সামসুদ্দিন খান প্রমূখ উপস্থিত ছিলেন। এর আগে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল দত্তপাড়ায় মুজিব বাহিনীর কোষাধক্ষ্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক সংসদ সদস্য মরহুম ইলিয়াছ আহম্মেদ চৌধুরীর (দাদা ভাই) সমাধীতে পুস্পার্ঘ অর্পন করে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন।

এসময় তিনি আরো বলেন, আজ এই এলাকার আওয়ামীলীগ যেভাবে সুসংগঠিত হয়েছে তাতে করে আগামী দিনগুলোতে আমাদের যদি কোন কঠিন সময় আসে তখন বিএনপি-জামায়াত এর মতো রাজনৈতিক অপশক্তিকে কঠিন হাতে দমন করা সম্ভব হবে। ইউনিয়ন পর্যায়ের এমন সুন্দর রাজনৈতিক কার্যালয় আমাদের জন্য অনেক সহায়ক হবে। আমি অবশ্যই মাননীয় প্রধানমন্ত্রীকে এ বিষয়ে বলবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *