শিবচরে আওয়ামী লীগের বিশাল ইফতার ও দোয়া মাহফিল

অন্যান্য শিবচর

Shibchar Ifter & Doya Mahfil

শিব শংকর রবিদাসঃ শিবচরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল । পৌরসভার চৌধুরী ফাতেমা বেগম অডিটরিয়ামে অনুষ্ঠিত ইফতার মাহফিলে চলমান মাদক বিরোধী অভিযানকে স্বাগত ও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে পুনরায় ক্ষমতায় আহরনের জন্য বিশেষ দোয়া করেন বাহাদুরপুর গদিনীশিন পীর ।

জানা যায়, চৌধুরী ফাতেমা বেগম অডিটরিয়ামে শুক্রবার শিবচর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক ও অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী , বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুদ্দিন খানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে,পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান আহমেদ, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভূইয়া, পিপি এ্যাড এমরান লতিফ, ওসি জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি সাবেক মেয়র আঃ লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বেপারি, ফাহিমা আক্তার, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেন খান, উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াছ পাশা, সাধারন সম্পাদক খায়রুজ্জামান খান প্রমুখ। উপজেলা আওয়ামী লীগের আয়োজিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন খান।এছাড়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলের বিশেষ দোয়া পরিচালনা করেন বাহাদুরপুরের হাজী শরীয়তউল্লাহর বংশধর সপ্তম গদিনীশিন পীর আলহাজ্ব আব্দুল্লাহ মোহাম্মদ হাসান।

পীর আলহাজ্ব আব্দুল্লাহ মোহাম্মদ হাসান বিশেষ দোয়া পাঠকালে বারবারের সংসদ সদস্য লিটন চৌধুরীর সুস্বাস্থ্য কামনা করে নিজের ঘরের থেকে শিবচরকে সুন্দর করে সাজানোয় দোয়া করেন। তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে উন্নয়নযাত্রা ও চলমান মাদকবিরোধী অভিযানকে সাধুবাদ জানান। লিটন চৌধুরীসহ বর্তমান সরকারকে আবারো ক্ষমতায় আসার জন্যও তিনি দোয়া করেন। কওমী মাদ্রাসার স্বীকৃতি দেয়ায় সরকারের কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আওয়ামী লীগের সাংগঠিনক সম্পাদক ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমি এতদিন শুধু শুনেছি। আজ দেখে গেলাম। আমি শিবচরের এই অভিজ্ঞতা প্রধানমন্ত্রীকে বলবো কিভাবে সংগঠন শক্তিশালী করে লিটন ভাই শিবচরকে দেশসেরা উপজেলা বানিয়েছেন দেশে। তার কাছ থেকে দেশের সব নেতারই অনেক কিছু শেখার আছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি নূর-ই আলম চৌধুরী বলেন, আওয়ামীলীগ যখন উন্নয়নের রাজনীতি করে বিএনপি তখন ষড়যন্ত্রে ব্যস্ত। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যেন তিনি সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *