শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ০৫:০৩ অপরাহ্ন

স্বাগতমঃ-
দৈনিক টেকেরহাট পত্রিকার ওয়েব সাইটে আপনাকে স্বাগতম মাদারীপুর এবং পার্শ্ববর্তী জেলার সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরে কলেজ শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন মাদক নির্মূল না হওয়া পর্যন্ত যুদ্ধ চলবে শিবচরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে ট্রাকের চাপায় শিশু নিহত মাদারীপুরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে র‌্যাব ৮ এর অভিযানে বিপুল পরিমান মাদকসহ ওয়েলকাম পার্টির এক সক্রিয় সদস্য গ্রেফতার বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি প্রদান উপলক্ষে,রাজৈরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত (ভিডিও সহ) স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফ্যল্য নিয়ে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন (ভিডিও সহ) শিবচরে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড, ৪ টি ড্রেজার ধ্বংশ করেছে ভ্রাম্যমান আদালত শ্রীনদীতে ধর্ষণ মামলার স্বাক্ষীরাই মামলার বিষয়ে জানেন না,মিথ্যা মামলায় গ্রামছাড়া আসামীর পরিবার
মাদক নির্মূল না হওয়া পর্যন্ত যুদ্ধ চলবে

মাদক নির্মূল না হওয়া পর্যন্ত যুদ্ধ চলবে


গোপালগঞ্জ:
মাদক নির্মূল না হওয়া পর্যন্ত যুদ্ধ চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ।

তিনি বলেছেন, যারা মাদক ব্যবসা এখনও চালিয়ে যাচ্ছেন, তারা অবিলম্বে মাদক ব্যবসা ছেড়ে দেন। তা না হলে গ্রাম ও শহর থেকে আপনাদের বিতাড়িত করা হবে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত মাদকের বিরুদ্ধে আমাদের যুদ্ধ চলবে।

সোমবার (৩০ জুলাই) বিকেলে গোপালগঞ্জ শেখ মনি অডিটোরিয়ামে রোজী জামাল মহিলা কাবাডির পুরস্কার বিতরণ, পূবালী ব্যাংক লিমিটেড দাবা প্রশিক্ষণের সদনপত্র বিতরণ ও বাড়তি ওষুধে নতুন জীবন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় র‌্যাব ডিজি বলেন, কোনোভাবেই এ দেশে আর মাদক ব্যবসা চালাতে দেয়া হবে না। হয় স্বেচ্ছায় ছাড়তে হবে, অন্যখায় আমরা এ ব্যবসা ছাড়তে বাধ্য করবো। সেজন্য যা যা করণীয় সবাইকে সঙ্গে নিয়ে আমরা তা করবো। আমাদের দেশে প্রতি বছর এক লাখ কোটি টাকা খরচ হয় মাদকের পেছনে। এর ফলে আমাদের দেশকে বুদ্ধিবৃত্তিক ও শারীরিকভাবে ধ্বংস করে দেয়া হচ্ছে। যারা এরই মধ্যে মাদকাসক্ত হয়ে পড়েছেন, তাদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে অভিভাবক ও বন্ধুদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। তাদের পাশে থাকতে হবে। তাহলেই মাদকাসক্তরা স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবেন।

আমরা দেশে কোনো মাদক ব্যবসায়ী দেখতে চাই না। আর আমার জেলায় তো প্রশ্নই আসে না। গোপালগঞ্জ যেহেতু আমার নিজের জেলা, তাই গোপালগঞ্জকে সবার আগে মাদকমুক্ত করে প্রয়োজনে প্রধানমন্ত্রীকে দিয়ে মাদকমুক্ত জেলা ঘোষণা করানো হবে, দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. আসলাম খান, গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, পৌরসভার মেয়র কাজী লিয়াকত আলী লেকু, পূবালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক এ কে এম আব্দুর রকীব, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এমবি সাইফ ওরফে বি মোল্লা উপস্থিত ছিলেন।

আয়োজক সংগঠন গোপালগঞ্জ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি কাজী হারুণ-অর-রশীদ মিরণ এতে সভাপতিত্ব করেন।

পরে রোজী কামাল মহিলা কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার-আপ দলের হাতে পুরস্কার, পূবালী ব্যাংক লিমিটেড দাবা প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ ও বাড়তি ওষুধে নতুন জীবন কর্মসূচির উদ্বোধন করেন র‌্যাবের মহাপরিচালক।

অনুষ্ঠানে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Development By:- 7 INFO TECH