শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ০৫:০২ অপরাহ্ন

স্বাগতমঃ-
দৈনিক টেকেরহাট পত্রিকার ওয়েব সাইটে আপনাকে স্বাগতম মাদারীপুর এবং পার্শ্ববর্তী জেলার সংবাদ পেতে আমাদের সাথেই থাকুন।
সর্বশেষ সংবাদঃ-
রাজৈরে কলেজ শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন মাদক নির্মূল না হওয়া পর্যন্ত যুদ্ধ চলবে শিবচরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে ট্রাকের চাপায় শিশু নিহত মাদারীপুরে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা মাদারীপুরে র‌্যাব ৮ এর অভিযানে বিপুল পরিমান মাদকসহ ওয়েলকাম পার্টির এক সক্রিয় সদস্য গ্রেফতার বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি প্রদান উপলক্ষে,রাজৈরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত (ভিডিও সহ) স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরনের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফ্যল্য নিয়ে জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন (ভিডিও সহ) শিবচরে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড, ৪ টি ড্রেজার ধ্বংশ করেছে ভ্রাম্যমান আদালত শ্রীনদীতে ধর্ষণ মামলার স্বাক্ষীরাই মামলার বিষয়ে জানেন না,মিথ্যা মামলায় গ্রামছাড়া আসামীর পরিবার
রাজৈরে কলেজ শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন

রাজৈরে কলেজ শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন


দৈনিক টেকেরহাট ডেস্কঃ- মাদারীপুরের রাজৈর উপজেলার কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজের শরীরচর্চা বিভাগের শিক্ষক ও সিএনএন বাংলা টিভির সাংবাদিক সাহাদাৎ হোসেনের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবীতে আজ সোমবার কবিরাজপুর নৌ ফাঁড়ির সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী চলা এ মানববন্ধনে কলেজের শিক্ষক, ৫ শতাধিক শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহন করে। মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক যুধিষ্টির চন্দ্র সরকার, লিলি রানী বিশ্বাস, কাওছার আলম, আব্দুল কাদের, বিনয় জোয়ারদার, জাহিদ হাসান, শিক্ষার্থীদের পক্ষ থেকে কাকলী আক্তার, সোনিয়া আক্তার প্রমুখ। এ সময় বক্তারা হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার এবং কবিরাজপুর নৌ পুলিশ ফাঁড়ির আইসির অপসারন দাবী করেন।
উল্লেখ্য ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার ভাষড়া গ্রামের মান্নান মাতুব্বরের ছেলে সাহাদাৎ হোসেন কালামৃধা ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী । সে কবিরাজপুর ছইফউদ্দিন ডিগ্রি কলেজের শরীরচর্চা বিভাগের শিক্ষক এবং সি এনএন বাংলা টিভির সাংবাদিক। শুক্রবার রাতে পেশাগত দায়িত্ব শেষে মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে টেকেরহাট কবিরাজপুর সড়কের কাটা গাং পাড় পৌছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারীরা তার মোটরসাইকেলের গতি রোধ করে তাকে মারপিট শুরু করে। পরে তারা সাহাদাৎ হোসেনকে পাশর্^বর্তী কলাবাগানে নিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে তার চোখ,মুখ,হাত ,পা বেধে ফেলে রাখে। এসময় তারা সাহাদাতের ব্যবহৃত মোটরসাইকেল, ক্যামেরা, মানিব্যাগসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। শনিবার সকালে তার গোঙানির শব্দ শুনে প্রাতঃভ্রমনকারীরা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছ। এলাকাবাসী আরও জানায় ঐ জায়গাটা নির্জন হওয়ায় প্রায়ই ধর্ষন ও ছিনতাইয়ের ঘটনা ঘটে থাকে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Development By:- 7 INFO TECH